সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
পরিবেশ দুষনকারী ৫ ইটভাটায় সাত লাখ টাকা জরিমানা

পরিবেশ দুষনকারী ৫ ইটভাটায় সাত লাখ টাকা জরিমানা

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলে পরিবেশ দুষনকারী ৫টি ইটভাটার মালিককে সাত লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (৯ ডিসেম্বর ) টাঙ্গাইল সদর, ঘাটাইল, কালিহাতি ও মধুপুর উপজেলায় অভিযান পরিচালিত হয়।

এ সময় পরিবেশ দূষণকারী অবৈধ ভাবে স্থাপন করা ঘাটাইলের মেসার্স সচল ব্রিকস মালিককে তিন লাখ, মেসার্স কে, আর বি ব্রিকস মালিককে এক লাখ টাকা, কালিহাতির এ. এ. এম ব্রিকস মালিককে একলাক টাকা, সততা ব্রিকস মালিককে এক লাখ ও মধুপুরের প্রগতি ব্রিকস মালিককে এক লাখ টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-১২ এর সিপিসি ৩ নং কোম্পানী কমান্ডার মোঃ রওশন আলী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার মোঃ রওশন আলী, সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এবং জনাব মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পরিবেশ অধিদপ্তর, ঢাকা কর্তৃক পরিবেশ দূষণকারী অবৈধভাবে স্থাপনা ইটভাটায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে “ইট প্রস্তুত ও ভাটা স্থাপন ক(নিয়ন্ত্রন) আইন, ২০১৩ (সংশোধিত ২০১৯) এর ধারা৪/৪ক/৫(১)/৫(২)/৭/৮(ত) লংঘন করেছেন যা আইনের ধারা ১৪/১৫/১৭/১৮(২) ধারা” মোতাবেক জরিমানা আদায় করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840